Monday, May 2, 2016

ME

আমি খুবই সহজ সরল জীবন ভালোবাসি। আমি খুব অল্পতেই মানুষকে কাছে টেনে নিতে পারি। কিন্তু আমার একটাই সমস্যা, আমি লজ্জা পাই হালকা হালকা :-p তই একটু সমস্যায় পরি, ,, তবুও জীবনের পথ ধরে চলেই চলেছি .... ;-) 


(>_<)

........... সাদা মনের মানুষ গুলাকে দিয়ে প্রেম
ভালোবাসা হয় না, আর হলে ও
বেশীরভাগ সময় তাদের কপালে কষ্ট
ছাড়া অন্য কিছুই জুটে না।
. º ...° ....O .......°o O °
O .................° .............. ° .............
O .............o....o°o .................O....
° ............o°
°O.....o ...........O..........O ............°
o o o O ...................................*♥
´¨) ¸.-´¸.-♥´¨) ¸.-♥¨) (¸.-´ (¸.-` ♥♥´¨)
♥.-´¯`-.-♥ .•*´¨`*•..•*´¨`*•. (¯`v
´¯) .`•.¸.•´ ¸.•´¸. •
♥ ♥ ♥ 



-------------------o||\o*******
-------------------o||//o*******
-------------------o||-//o*******
-------------------o|-|--/-/o*******
-------------------o|--|---/--/o******
-------------------o|---|/---/o******
---------------------|------/
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||
----------------------||||||---------*-*-*
----------------------||||||-------*-----*
----------------------||||||------*-----*
----------------------||||||----*------*
----------------------||||||--*-------*
---------------*****||||||*--------*
----------------*-----||||||--------*
-----------------*----0000-------*
------------------*---0000------*
------------------*---||||||---|-*
-----------------*----0000---|-*
----------------*-----0000--/---*
---------------*------||||||/------*
--------------*-------(-----)---------*
-------------*-------------------------*
------------*-----------*-*------------*
-----------*----------*----*-------------*
----------*---------*--------*------------*
---------*--------*-------------*----------*
--------*---*---*-----------------*------*
আমায় বাহির থেকে দেকলে কেউই বুজতে পারবেনা আমি কেমন, কিন্তু জে আমার সাথে মিসবে সেই বুজিবে আমি কেমন ;-)
, ' , ' , ' , ' , '
''_______
/____,_/ \
l__[]__l__l














LOL

No comments:

Post a Comment